Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
কুমিল্লায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি - Diner Sheshey কুমিল্লায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ কুমিল্লায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি

কুমিল্লায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ৪:০০ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


Lawকুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালিগাঁওয়ের আব্দুছ সালামকে হত্যার দায়ে তার স্ত্রী শাহিনা আক্তারকে (২৯) মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ জুন) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক নূরনাহার বেগম শিউলী এ আদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত শাহিনা আক্তার একই গ্রামের আবদুল আজিজ ভূঁঞার মেয়ে। তিনি পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর রাত ১০টার দিকে খাওয়া-দাওয়া শেষে আব্দুছ সালাম ও শাহীনা তাদের দুই ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। আব্দুস সালামের মা রাত ৩টার দিকে সেহেরি খাওয়ার জন্য ঘুম থেকে জেগে দেখেন তার ছেলে বিছানায় নেই।

পরে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পূর্ব দিকের ডোবার পাশে আব্দুছ সালামের রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়। পরদিন ২৫ সেপ্টেম্বর নিহত আব্দুছ সালামের মা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে দাউদকান্দি থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্তে এ হত্যাকাণ্ডে নিহত ব্যক্তির স্ত্রী শাহিনা ও তার বন্ধু মাসুদ আলমের (৩০) নাম উঠে আসে।

পরে মাসুদ আলমকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু আগেই শাহিনা আত্মগোপন করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দাউদকান্দি গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান ২০০৭ সালের ২৪ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিট দাখিলের আগেই কারাগারে আত্মহত্যা করেন মাসুদ। এজন্য তার নাম মামলা থেকে বাদ দেওয়া হয়।

পরে ১৭ জনের সাক্ষ্য গ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিকেলে শাহীনাকে মৃত্যুদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা করেন আদালত।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট রেজ্জাকুল ইসলাম খসরু। আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. মফিজুল ইসলাম।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130