Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নড়াইলে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি

নড়াইলে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ১১:৫১ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


dakatiনড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা ও দিঘলিয়া গ্রামে দুটি বাড়ি থেকে ২৭ ভরি স্বর্ণাংলকার ও দুই লাখ টাকা লুট করেছে নিয়ে গেছে ডাকাতরা।

বুধবার গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

দিঘলিয়া কলেজপাড়ার সৌদি প্রবাসী গোলাম কিবরিয়ার স্ত্রী শীলা খানম জানান, বুধবার রাত ২টার দিকে ২০-২৫ জনের ডাকাতদল জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এ সময় শীলাসহ দুই সন্তান ঘরে ছিলেন। মুখ বাঁধা ডাকাতদল ঘরে ঢুকে দুই সন্তানের গলায় ধারালো অস্ত্র রেখে ডাকাতি শুরু করে।

এ সময় তারা আলমিরা ভেঙে ২৫ ভরি স্বর্ণাংলকার এবং দুই লাখ টাকা নিয়ে যান। একটি পিকআপ গাড়িতে করে ডাকাতদল তাদের বাড়িতে আসে।

এদিকে, রাত তিনটার দিকে লোহাগড়ার আমাদা গ্রামের প্রবাসী সাঈদ খানের বাড়িতে প্রবেশ করে প্রায় তিন ভরি স্বর্ণাংকার নিয়ে যায় ডাকাতরা। প্রথমে ঘরের গ্রিল কেটে ঘরে ঢোকার চেষ্টা করে। পরিবারের সদস্যরা ডাকাতের উপস্থিতি টের পেয়ে ঘর থেকে বের হলে ডাকাত দল ঘরে ঢুকে পড়ে।

আশেপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল ককটেল ফাঁটিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130