Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড মুখ্যমন্ত্রীর হাতে মুস্তাফিজদের ট্রফি

মুখ্যমন্ত্রীর হাতে মুস্তাফিজদের ট্রফি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ৩:০৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Sunrisers-Hyderabaঅনলাইন স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় মুস্তাফিজ-ভুবনেশ্বর-ওয়ার্নার-যুবরাজ-ধাওয়ানদের নিয়ে সাজানো সানরাইজার্স হায়দ্রাবাদ। চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে দলটির মালিক দেখা করেছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে।

মুস্তাফিজদের মালিক কালানিথি মারান দলের শিরোপা (ট্রফি) নিয়ে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে. চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করতে যান। এ সময় কালানিথির সঙ্গে ছিলেন হায়দ্রাবাদের ম্যানেজমেন্ট অফিসিয়ালরা।

সাক্ষাৎকালে কালানিথি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান। দলকে সমর্থন করার জন্য এবং আইপিএলের নবম আসরে রাজ্যটিকে অংশগ্রহণ করতে দেওয়ার জন্য কালানিথি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও জানান, এই গর্ব হায়দ্রাবাদ এবং তেলেঙ্গানার প্রতিটি মানুষের।

পরের মৌসুমেও হায়দ্রাবাদ ভালো খেলবে বলে মুখ্যমন্ত্রীকে আশ্বস্ত করেন হায়দ্রাবাদের মালিক।

মুখ্যমন্ত্রীর সামনে সান গ্রুপের মালিক কালানিথি দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের প্রশংসা করেন। এছাড়া, বোলিং ডিপার্টমেন্টকে দুর্দান্ত উল্লেখ করে মুস্তাফিজ-ভুবনেশ্বর-আশিষ নেহারাদের প্রশংসাও করেন।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130