Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
রংপুরে ১০ ইউপিতে ভোটগ্রহণ চলছে - Diner Sheshey রংপুরে ১০ ইউপিতে ভোটগ্রহণ চলছে - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি রংপুরে ১০ ইউপিতে ভোটগ্রহণ চলছে

রংপুরে ১০ ইউপিতে ভোটগ্রহণ চলছে


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০১৬ , ১০:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি


Rangpur-Nibachenরংপুর: ষষ্ঠ ও শেষ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রংপুরের দুই উপজেলার ১০টি ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

শনিবার (০৪ জুন) সকাল ৮টা থেকে রংপুর সদরের মমিনপুর ইউপি ও গঙ্গাচড়া উপজেলায় ৯টি ইউপিতে ভোটগ্রহণ শুরু হয়। সকালে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে।

রংপুর জেলা নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, গঙ্গাচড়া উপজেলার ৯টি ইউপির ৯৩টি ভোটকেন্দ্রের ৫২৫টি ভোটকক্ষে ভোটগ্রহণ চলছে। অস্থায়ী ভোটকক্ষ থাকবে ১৫১টি।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২৫৫ জন। এদের মধ্যে ৯৭ হাজার ৯৪৮ জন পুরুষ ও ৯৬ হাজার ৩০৭ জন নারী ভোটার।

এসব ইউপিতে ৯৩ জন প্রিজাইডিং অফিসার, ১ হাজার ৫০ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ২ হাজার ১০০ জন পোলিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে আনসার, পুলিশ, আর্মড পুলিশসহ ২২ জন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল ফারুক জানান, প্রতিটি ইউপিতে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৪টি ও ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১টি ভ্রাম্যমাণ আদালত এবং র‌্যাব ও বিজিবির স্ট্রাইকিং ফোর্স রয়েছে।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130