Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড রানীর জন্মদিনে পুরস্কার পাচ্ছেন কুক-ব্রড

রানীর জন্মদিনে পুরস্কার পাচ্ছেন কুক-ব্রড


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ৩:০৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Cookঅনলাইন স্পোর্টন ডেস্ক: ইংল্যান্ড জাতীয় দলের অধিনায়ক অ্যালিস্টার কুক ও পেসার স্টুয়ার্ট ব্রড ইংল্যান্ডের রানীর জন্মদিন উপলক্ষে সম্মানসূচক পুরস্কারে ভূষিত হচ্ছেন। এবারই প্রথম ব্রডকে এমন সম্মাননা দেওয়া হলেও পাঁচ বছর আগে কুককে এ ধরনের পুরস্কার দেওয়া হয়েছিল।

এবার সিবিই পুরস্কারে ভূষিত হবেন ইংলিশদের সাদা পোশাকের বর্তমান দলপতি কুক। অপরদিকে, ব্রড পাচ্ছেন সম্মানসূচক এমবিই পুরস্কার।

সদ্যই ইংলিশদের হয়ে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্টে দশ হাজারি রানের মাইলফলক স্পর্শ করেছেন। টেস্টের ইতিহাসে বারোতম ব্যাটসম্যান হিসেবে এই মাইলফলক স্পর্শ করেন কুক। এছাড়া, ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের সব থেকে কম বয়সে করা ১০ হাজার রানের বিশ্ব রেকর্ডও ভেঙে দেন কুক।

এদিকে, পেসার ব্রড বর্তমান ৠাংকিংয়ে রয়েছেন তিন নম্বরে। তাই ইংলিশ এই দুই ক্রিকেটারকে ইংল্যান্ডের রানীর জন্মদিন উপলক্ষে সম্মানসূচক পুরস্কারে ভূষিত করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

কুক উচ্ছ্বাস প্রকাশ করে এ প্রসঙ্গে জানান, এই পুরস্কার পাওয়া আমার এবং আমার পরিবারের জন্য দারুন কিছু। আমি গর্বিত এমন পুরস্কারের জন্য আমাকে মনোনিত করায়। আমার ১০ বছরের ক্রিকেট ক্যারিয়ারে সফলতার জন্য আমার সতীর্থ, কোচ, বন্ধু এবং পরিবারের সবাই আমার পাশে ছিল। ইংল্যান্ডের সমর্থকরা যারা আমাকে সব সময় দেশে ও দেশের বাইরে সমর্থণ দিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই।

এমবিই পুরস্কারের জন্য মনোনিত ব্রড জানান, এটা অনেক সম্মানের ও বিশেষ কিছু। অবশ্যই আমি উচ্ছ্বসিত এবং গর্বিত। এটা আমার পরিবারের জন্যও সম্মানের। আমাকে ছোটো থেকেই ক্রিকেট সম্পর্কে ধারণা দেওয়ার জন্য এবং ক্রিকেটকে ভালোবাসার সুযোগ করে দেওয়ার জন্য আমার বাবা-মা গর্ব করতে পারেন।

কুক এবং ব্রড প্রসঙ্গে ইংলিশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কলিন গ্রাভস জানান, এটা দারুণ একটি বিষয় যে দু’জন ক্রিকেটার এমন সম্মাননা পাচ্ছেন। কুকের সাফল্য তাকে বর্তমানে গ্রেট একজন ক্রিকেটার হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছে। ব্রড বর্তমান দলের সেরা ফাস্ট বোলার। দেশের সেরা এই দুই ক্রিকেটার এমন পুরস্কার পাওয়ার যোগ্য।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130