Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
সাত খুন : ২ র‌্যাব সদস্যের সাক্ষ্য গ্রহণ - Diner Sheshey সাত খুন : ২ র‌্যাব সদস্যের সাক্ষ্য গ্রহণ - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় সাত খুন : ২ র‌্যাব সদস্যের সাক্ষ্য গ্রহণ

সাত খুন : ২ র‌্যাব সদস্যের সাক্ষ্য গ্রহণ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ১:০৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


Seven-killeকাগজ অনলাইন প্রতিবেদক: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় দুই র‌্যাব সদস্যের সাক্ষ্য গ্রহণ ও জেরা করা হয়েছে।

সোমবার সকালে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে প্রধান আসামি নূর হোসেন ও র‌্যাবের প্রাক্তন তিন কর্মকর্তা লে.কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা ও মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামির উপস্থিতিতে সাক্ষ্য গ্রহণ ও জেরা শুরু হয়। বেলা সাড়ে ১১টা পর্যন্ত দুইজনের সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষে আদালত আগামী ২০ জুন অন্যদের সাক্ষ্য গ্রহণ ও জেরার তারিখ ধার্য করেন ।

বাদীপক্ষের আইনজীবী সাখাওয়াৎ হোসেন খান জানান, আজ র‌্যাব-১১-তে ওই সময়ে কর্মরত এসআই পলাশ গোলন্দাজ ও করপোরাল জাহাঙ্গীর আলমের সাক্ষ্য গ্রহণ করা হয়।

সাক্ষ্য গ্রহণ শেষে আসামীপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। এই নিয়ে ৭ খুনের ঘটনায় দায়েরকৃত দুইটি মামলায় মোট ১২৭ জন সাক্ষীর মধ্যে ৬৮ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হলো।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। এর তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130