Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অনিশ্চয়তায় কোকের গান

অনিশ্চয়তায় কোকের গান


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৩, ২০২৪ , ২:৪১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  চলতি বছর এপ্রিল থেকে শুরু হয় কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন। সিজনের প্রথম গান ‘তাঁতি’ প্রকাশ পায় এপ্রিলের ১৩ তারিখ। এরপর দ্বিতীয় গান ‘মা লো মা’ প্রকাশ পায় ৩ মে। তৃতীয় গান ‘অবাক ভালোবাসা’ প্রকাশ পায় ২৫ মে। এরপর চতুর্থ গান প্রকাশের প্রস্তুতি নিলেও কোক স্টুডিও গানটি এখনো প্রকাশ করতে পারেনি।

এর কারণ হিসেবে কালবেলাকে নাম প্রকাশে অনিচ্ছুক কোক স্টুডিওর এক কর্মকর্তা জানান, চতুর্থ গান অনেক আগেই তৈরি করা হয়েছে। গানটি ঈদুল আজহার আগেই মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। এরপর কোক নিয়ে একটি অপপ্রচার শুরু হয়। অনেকেই ক্ষিপ্ত হয়ে বয়কটের ডাকও দিয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে যা ব্যাপক প্রভাব ফেলে। এরপরই চতুর্থ গান প্রকাশে বিঘ্ন ঘটে। এরপর আবারও সম্ভাবনা জাগলে দেশে ছাত্র আন্দোলন শুরু হয়। এ সময়ে গান প্রকাশের আর পরিবেশ না থাকায়, চতুর্থ গান কবে আসছে তা আর বলা যাচ্ছে না। তবে এবারও চমক রাখা হয়েছে দর্শকদের জন্য।

সবশেষ কোক স্টুডিওর সাড়া জাগানো ‘অবাক ভালোবাসা’ গানটি ওয়ারফেজ নতুন আঙ্গিকে নিয়ে আসে। মূল গানটি ওয়ারফেজের সাবেক লিড ভোকাল বাবনা করিমের লেখা ও সুর করা। গানটির নতুন সংস্করণের সংগীতায়োজন ও পারফরম্যান্সে ওয়ারফেজের পাশাপাশি ছিল কোক স্টুডিও বাংলা টিম। সংগীত প্রযোজনায় ছিলেন তৃতীয় সিজনের সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব, শেখ মনিরুল আলম টিপু ও সামির হাফিজ।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130