Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন খান পরিবার নিয়ে জন্মদিন উদযাপন, ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম

খান পরিবার নিয়ে জন্মদিন উদযাপন, ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৬, ২০২৪ , ১:৩৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এ তালিকার অন্যতম নাম রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। এ জুটির প্রেম নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও পরে জানা যায়, ভেঙে গেছে তাদের সম্পর্ক। গত ২৪ জুলাই ছিল লুলিয়া ভান্তুরের জন্মদিন। বিশেষ দিনটি জাকজমকভাবে উদযাপন করেছেন কথিত প্রেমিক সালমান খান ও তার পরিবারের সদস্যরা। তার বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপর থেকে চর্চা চলছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেন অতুল অগ্নিহোত্রী টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ২৪ জুলাই লুলিয়া ভান্তুরের জন্মদিন উদযাপন করেন খান পরিবার। এ উপলক্ষে আয়োজন করা হয় পার্টির। তারই কিছু ছবি সালমান খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

একটি ছবিতে সালমান খানের পরিবারের অনেকজনকে দেখা যায়। এর মধ্যে রয়েছেন— সালমানের বোন অপির্তা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা, বোন আলভিরা অগ্নিহোত্রী, ভাতিজা (আরবাজ খানের ছেলে) আরহান খান। অন্য একটি ছবিতে, সালমান খানের কাঁধে থুতনি রেখে হাসছেন লুলিয়া ভান্তুর।

খান পরিবার ছাড়াও বলিউডের আরো বেশ কজন তারকা লুলিয়ার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন— সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া প্রমুখ। সালমান খান ও লুলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয় অর্পিতা খানের বিয়ের সময়ে। বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সবার সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন সালমান। পরে ফার্মহাউজে একসঙ্গে ডিনারও সারেন তারা। সেই ছবি ফাঁস হয়েছিল ইন্টারনেটে।

 

এরপর রোমানিয়ার এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে লুলিয়া ভান্তুরের। তারপর সালমান-লুলিয়ার প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130