Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস খেলেননি মেসি, জিতেনি মায়ামি

খেলেননি মেসি, জিতেনি মায়ামি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১৬, ২০২৪ , ২:০২ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : মেজর লিগ সকারে (এমএলএস) বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৬ মে, ২০২৪) সকালে অরল্যান্ডো সিটি এফসি’র মুখোমুখি হয় ইন্টার মায়ামি। ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারেননি লিওনেল মেসি। তাতে জয়ও পায়নি মায়ামি। গোলশূন্য ড্র করে মাঠ ছেড়েছে তারা। এই ম্যাচ ড্র করলেও ইস্টার্ন কনফারেন্স টেবিলে ১৪ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মায়ামি। অন্যদিকে অরল্যান্ডো সিটি আছে টেবিলের দশম স্থানে।

মেসি না থাকায় মায়ামির আক্রমণ ভাগকে নেতৃত্ব দেন লুইস সুয়ারেজ। তার সঙ্গে ছিলেন রবার্ট টেইলর ও মাতিয়াস রোজাস। কিন্তু তারা অরল্যান্ডোর বিপক্ষে গোল হওয়ার মতো উল্লেখযোগ্য কোনো আক্রমণ শানাতে পারেনি। পুরো ম্যাচে তারা অন টার্গেটে শট নেয় কেবল তিনটি। অরল্যান্ডোও অন টার্গেটে তিনটি শট নিয়েছিল।

মেসি মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে এ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় মায়ামি জিতেছে ১৫টিতে, ড্র করেছে ৭টিতে এবং হেরেছে ৩টিতে। মেসি যখন ছিল না তখন সব ধরনের প্রতিযোগিতায় মায়ামি জিতেছিল ২টিতে, ড্র করেছিল ৪টিতে এবং হেরেছিল ৭টিতে। এই পরিসংখ্যানেই স্পষ্ট বোঝা যায় মেসির প্রভাবে ঠিক কতোটা বদলে গেছে মায়ামি। এমএলএস’র এই মৌসুমে আর্জেন্টাইন অধিনায়ক গোল করেছেন ১২টি আর অ্যাসিস্ট করেছেন ১৩টি।

 


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130