Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
জাল টাকা শনাক্তে সরঞ্জাম দেবে ডিএমপি - Diner Sheshey জাল টাকা শনাক্তে সরঞ্জাম দেবে ডিএমপি - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় জাল টাকা শনাক্তে সরঞ্জাম দেবে ডিএমপি

জাল টাকা শনাক্তে সরঞ্জাম দেবে ডিএমপি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


DMPঅনলাইন ডেস্ক: রমজান ও ঈদকে কেন্দ্র করে সারাদেশে জাল টাকার প্রচলন বেড়ে যায়। জাল টাকার এসব লেনদেন নিয়ন্ত্রণে ব্যবস্থা গ্রহণ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ লক্ষ্যে শপিংমলসহ বিভিন্ন স্থানে জাল টাকা শনাক্তকরণ সরঞ্জাম সরবরাহ করবে তারা।

বুধবার সকালে গুলিস্তান সড়ককে হকারমুক্ত করার অভিযান পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেন, আসন্ন রমজান মাস ও ঈদকে কেন্দ্র করে জাল টাকা সরবরাহকারীদের ধরা হচ্ছে। ইতোমধ্যে এরকম একটি চক্রের সদস্যদের এবং অজ্ঞান ও মলমপার্টির ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া রমজান ও ঈদে ঢাকাবাসীদের নিরাপত্তার জন্য শপিং মলসহ বিভিন্ন স্থানে সিসিটিভি ক্যামেরা বসানোর কাজ চলছে বলেও জানান ‍তিনি।

মোসাদের সঙ্গে দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতার আসলাম চৌধুরীর প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, তাকে দ্বিতীয় দফায় রিমান্ডে নেয়া হয়েছে। তদন্ত শেষে পরবর্তীতে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130