Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন জুতা হাতে লন্ডনে ঘুরছেন স্বস্তিকা মুখার্জি

জুতা হাতে লন্ডনে ঘুরছেন স্বস্তিকা মুখার্জি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২, ২০২৪ , ২:৩৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  মাথায় হ্যাট। পরনে লাল রঙের শাড়ি, গায়ে হাতাকাটা আকাশি রঙের ব্লাউজ। কাঁধে ঝোলা ব্যাগ। চোখে-মুখে লেগে আছে অমলিন হাসি। দুই হাতে জুতা। ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে এমন লুকে দেখা যায় টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে।ছবিটি ফেসবুকে পোস্ট করার পর নেটিজেনরা স্বস্তিকা মুখার্জির রূপের ভূয়সী প্রশংসা করছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, জুতা হাতে কেন দাঁড়িয়ে আছেন স্বস্তিকা? একটু খেয়াল করলেই এ প্রশ্নের উত্তর পাওয়া যায় এ ছবির ক্যাপশনে।

স্বস্তিকা মুখার্জি লেখেন, ‘মায়েরা যেটা সব থেকে ভালো পারে সেটাই করছি। সব পোশাকের সঙ্গেই বোঁচকা ব্যাগ নিয়ে চলছি। হাতে স্যান্ডেল নিয়ে ঘুরছি যাতে ইভেন্টের পর মেয়ে পরতে পারে। হিল সাময়িক ব্যবহার করার জন্যই। আর এই ব্যাগে নিজের গোটা সংসার নিয়ে ঘুরছি। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, স্বস্তিকা মুখার্জি বর্তমানে লন্ডনে রয়েছেন। তার মেয়ে অন্বেষা স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করলেন। এ উপলক্ষ্যে মেয়ের সঙ্গে তার বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। তারই ফাঁকে জুতা হাতে ক্যামেরাবন্দি হন এই অভিনেত্রী।

১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। বাবা-মায়ের পছন্দে এ বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কয়েক বছরের মধ্যে সংসার জীবনে ছন্দপতন ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130