Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন - Diner Sheshey পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন

পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ২ শতাধিক যানবাহন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ১১:৪৩ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


paturiaমানিকগঞ্জ: দক্ষিণাঞ্চলের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম পাটুরিয়া- দৌলতদিয়া নৌরুটের পাটুরিয়া ফেরি ঘাটে পারের অপেক্ষায় রয়েছে দুই শতাধিক যানবাহন।

মঙ্গলবার (৭ জুন) সকাল ১০টার দিকে পাটুরিয়া ফেরি ঘাট শাখার বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বর্তমানে ফেরির তেমন কোনো সংকট নেই। তবে দৌলতদিয়া ঘাটের পন্টুনগুলোতে সমস্যা থাকার কারণে যানবাহন লোড এবং আনলোড করতে সময় বেশি লাগছে। যে কারণে পাটুরিয়া ঘাটে যানবাহনগুলোকে দীর্ঘসময় পারের জন্যে অপেক্ষা করতে হচ্ছে ।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক শফিকুল ইসলাম জানান, কয়েকদিন আগে নদীতে পানি বেড়ে যাওয়ায় ফেরি ঘাটের পন্টুনগুলো উঁচু করা হয়েছিলো। কিন্তু হঠাৎ করেই পানি কমে যাওয়ায় ঘাটের পন্টুনগুলো দিয়ে যানবাহন আনলোড করতে কিছুটা অতিরিক্ত সময় ব্যয় হচ্ছে।

তবে এ সমস্যা খুব সাময়িক সময়ের জন্যে উল্লেখ করে তিনি বলেন, ইতোমধ্যেই একটি ঘাটের পন্টুন পুনরায় মেরামত শেষ হয়েছে। বাকীগুলোও পর্যায়ক্রমে মেরামতের প্রক্রিয়ায় রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যেই এ সমস্যার সমাধান হবে বলে জানান তিনি।

পাটুরিয়া ঘাটের মহিউদ্দিন রাসেল জানান, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে বর্তমানে আটটি রো রো (বড়), পাঁচটি ইউটিলিটি (ছোট) এবং তিনটি কে-টাইপ ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। এছাড়া মেরামতে রয়েছে রো রো ফেরি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ও ইউটিলিটি ফেরি মাধবীলতা।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130