Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় ফাহিম মুনয়েমের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব সভাপতি-সা. সম্পাদকের শোক

ফাহিম মুনয়েমের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব সভাপতি-সা. সম্পাদকের শোক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৪৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


fahim - Copy - Copyকাগজ অনলাইন ডেস্ক: জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য সাংবাদিক সৈয়দ ফাহিম মুনয়েমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী।

বুধবার (১ জুন) এক বার্তায় তারা এ শোক প্রকাশ করেন। সৈয়দ ফাহিম মুনয়েম মাছরাঙা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও প্রধান সম্পাদক ছিলেন।

প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বার্তায় বলেন, তার মৃত্যুতে জাতি একজন বিশিষ্ট গণমাধ্যম ব্যবস্থাপক ও বরেণ্য সাংবাদিককে হারালো।

বার্তায় মরহুমের স্বজনদের প্রতি গভীর সমবেদনাও জানান জাতীয় প্রেসক্লাব নেতাদ্বয়।

বুধবার (১ জুন) ভোর সোয়া ৬টার দিকে ‍রাজধানীর গুলশানের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ফাহিম মুনয়েম। এ সময় তার বয়স হয়েছিল প্রায় ৬৩ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও স্ত্রী রেখে গেছেন।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130