Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিচ্ছেদের গুঞ্জন উড়ালেন হৃতিক-সাবা

বিচ্ছেদের গুঞ্জন উড়ালেন হৃতিক-সাবা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৯, ২০২৪ , ৩:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   বলিউড অভিনেতা হৃতিক রোশান। ২০২২ সালের ফেব্রুয়ারিতে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর থেকে সম্পর্ক নিয়ে তাদের আর কোনো লুকোচুরি করতে দেখা যায়নি। গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে গেছে এ জুটির প্রেম। তবে সব গুঞ্জন উড়িয়ে দিলেন এই যুগল। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, প্রেমের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জনে যখন মুখরিত বলিপাড়া, ঠিক তখন হাতে হাত রেখে প্রকাশ্যে হাজির হলেন হৃতিক-সাবা। রোববার (২৮ জুলাই) রাতে একসঙ্গে সিনেমা দেখতে যান এই যুগল। এরপর হাতে হাত রেখে ওই স্থান ত্যাগ করেন তারা। এ সময়ের বেশ কিছু ছবিও প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। তাতে ক্যাজুয়াল লুকে দেখা যায় হৃতিক-সাবাকে। প্যান্টের পকেটে হাত রেখে হাঁটছেন হৃতিক। আর হৃতিকের হাত ধরে হাঁটছেন সাবা আজাদ।

সম্পর্কে জড়ানোর পর থেকে একসঙ্গে দেখা গেছে হৃতিক রোশান ও সাবা আজাদকে। গত দুই বছরে কোনো অনুষ্ঠানে সাবাকে ছাড়া হৃতিককে দেখা যায়নি। সেটা করন জোহরের জন্মদিনের পার্টি কিংবা হৃতিকের বাড়ির কোনো অনুষ্ঠান। সব জায়গায় একসঙ্গে দেখা যেত তাদের। কিন্তু গত কয়েকদিনে যে ক’টি অনুষ্ঠানে হৃতিককে দেখা গিয়েছে, সর্বত্রই তিনি একা গিয়েছেন। সেটা মুকেশ অম্বানির বিয়ে বাড়ি কিংবা ফারাহ খানের মায়ের শেষযাত্রা, কোথাও হৃতিকের সঙ্গে দেখা যায়নি সাবাকে।

মূলত, এরপর দানা বাঁধতে শুরু করে হৃতিক-সাবার বিচ্ছেদের গুঞ্জন। নেটিজেনদের একাংশ দাবি করে— সাবা-হৃতিকের সম্পর্ক ভেঙে গেছে। তবে সব গুঞ্জন তুড়ি মেরে উড়িয়ে দিলেন এই জুটি। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক। এরপর অনেকের সঙ্গেই বলিউডের গ্রিক গড খ্যাত এই নায়কের প্রেমের গুঞ্জন ছড়ায়। সর্বশেষ সাবার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃতিক। সাবা এখন তার পরিবারের সদস্যের মতো।

সাবা আজাদ পেশায় একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। বেশ কিছু শর্ট ফিল্মেও অভিনয় করেছেন। এছাড়া থিয়েটারে পরিচালনার কাজও করেছেন। গানের জগতেও ভালো পরিচিতি রয়েছে সাবার। সাবা এর আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন। কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130