Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড বেলকে পেতে ম্যানইউয়ের ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব !

বেলকে পেতে ম্যানইউয়ের ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব !


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


garith_bellঅনলাইন স্পোর্টস ডেস্ক: হোসে মরিনহো ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে বলেছিলেন, ‘স্পেশাল ক্লাবের জন্যে চাই স্পেশাল কোচ।’ হাইপ্রোফাইল এ কোচ ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়ে আরও বলেছিলেন,‘আমি দলকে আমার মতো করে সাজাব। তারা সবাই হবে স্পেশাল ওয়ান।’ সত্যি সে পথেই হাঁটছেন পতুর্গিজ এ কোচ।

হোসে মরিনহোর চোখ গ্যারেথ বেলের দিকে। ওয়েলসের এ তারকাকে রিয়াল মাদ্রিদ থেকে ম্যানইউতে নিয়ে আসার পরিকল্পনা করছে ক্লাব কর্তৃপক্ষ। এজন্য ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করছে ইংলিশ লিগের ঐতিহাসিক ক্লাবটি।

২০১৩ সালে ছয় বছরের জন্যে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি করে গ্যারেথ বেল। ২৭ বছর বয়সী বেল ২০০৭ সালে সাউদাম্পটন থেকে এসেছিলেন টটেনহামে। টটেনহাম থেকে ৯১ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদ বেলকে দলে নেয়। তবে রিয়াল মাদ্রিদে খুশি নন বেল। সময়টাও ভালো কাটছে না তার। প্রত্যাশামাফিক ফল করতে না পারায় ক্লাবও হতাশ। সব মিলিয়ে নতুন মৌসুম শুরুর আগে বেল ও রিয়াল মাদ্রিদ সমঝোতায় আসতে পারে।

সেই সুযোগটি কাজে লাগাতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। স্পেনের গণমাধ্যম এল কনফিডেন্সিয়াল জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড গ্যারেথ বেলকে পেতে ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করার চিন্তা করছে। বেলও ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরতে ইচ্ছুক।

এদিকে শুধু বেল না পর্তুগালের মিডফিল্ডার এন্ড্রি গোমেজকে পেতেও মরিয়া ম্যানচেস্টার ইউনাইটেড। অবশ্য এ পর্তুগিজকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে বার্সেলোনা ও জুভেন্টাস।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130