Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব, সারাবিশ্ব লীড মিশরীয় নিখোঁজ বিমানের ব্ল্যাক বক্সের সিগনাল শনাক্ত

মিশরীয় নিখোঁজ বিমানের ব্ল্যাক বক্সের সিগনাল শনাক্ত


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ৭:৪৯ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব,সারাবিশ্ব লীড


egyptকাগজ অনলাইন ডেস্ক: মিশরের ইজিপ্ট এয়ারের নিখোঁজ বিমানটির ব্ল্যাক বক্সের সিগনাল (সংকেত) শনাক্ত হয়েছে। উদ্ধার ও অনুসন্ধানকারীরা ভূমধ্যসাগরের গভীর পানিতে নিমজ্জিত একটি ব্ল্যাক বক্স থেকে সংকেত শুনতে পেয়েছেন।

বিবিসি ও আলজাজিরা অনলাইনের খবরে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

ফ্রান্সের উদ্ধারকারী জাহাজ ল্যাপলেসের কর্মীরা ব্ল্যাক বক্সের সিগনার শুনতে পান। ল্যাপলেস জাহাজটি ভূমধ্যসাগরে নিখোঁজ বিমানটির অনুসন্ধান করছে।

সুনিশ্চিত কোনো তথ্য পাওয়া না গেলেও মিশর ও ফ্রান্স মনে করে, ইজিপ্ট এয়ারের এ৩২০ ফ্লাইটের বিমানটি ভূমধ্যসাগরের কোথাও বিধ্বস্ত হয়েছে। এ অবস্থায় বিমানটির সন্ধানে সাগরে তল্লাশি চালানো হচ্ছে।

এখন অনুসন্ধানকারী জাহাজটি দ্বিতীয় আরেকটি জাহাজ আসার অপেক্ষায় আছে। ওই জাহাজ সাগরতলের ছবি তুলতে সাহায্য করবে।

গত মাসের ১৯ মে প্যারিস থেকে কায়রো যাওয়ার পথে ভূমধ্যসাগরের আকাশে থাকতে ইজিপ্ট এয়ারের বিমানটি দুই দেশের রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তবে এর আগে বিমানটি দুর্যোগে পড়ার কোনো সংকেত পাঠায়নি।

গত সপ্তাহে মিশরীয় বিমান কর্তৃপক্ষ দাবি করেন, বিমান থেকে পাঠানো জরুরি সিগনাল শনাক্ত করতে পেরেছেন তারা। কিন্তু পরে বলা হয়, তা ছিল বিধ্বস্ত হওয়ার সিগনাল- নতুন কিছু নয়।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130