Warning: file_put_contents(/data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/data/districts.json): failed to open stream: Permission denied in /data/wwwroot/dinersheshey.com/wp-content/plugins/covid-19-bangladesh-live/covid-19-bd-live.php on line 103
গাজীপুরে শ্রমিক নিহতের খবরে বাসে আগুন - Diner Sheshey গাজীপুরে শ্রমিক নিহতের খবরে বাসে আগুন - Diner Sheshey
Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় গাজীপুরে শ্রমিক নিহতের খবরে বাসে আগুন

গাজীপুরে শ্রমিক নিহতের খবরে বাসে আগুন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ১১:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


Gazipur-fireকাগজ অনলাইন ডেস্ক: গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহতের গুজবে সহকর্মীরা একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ, কয়েকটি বাস ভাংচুর ও মহাসড়ক অবরোধ করেছে।
শনিবার সকালে ইটাহাটা এলাকায় এ ঘটনা ঘটে বলে কোনাবাড়ি হাইওয়ে পুলিশের এসআই মোজাম্মেল হক মিয়া জানান।

এসআই মোজাম্মেল হক বলেন, ইটাহাটা এলাকায় দিগন্ত সোয়েটার কারখানার সামনে সকাল পৌনে ৮টার দিকে সিকিউরিটি গার্ড মো. ফজলুল হক সিগনাল দিয়ে তার কারখানার শ্রমিকদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পারাপারে সহায়তা করছিলেন।

“এ সময় ঢাকাগামী অনাবিল পরিবহনের একটি বাস একইদিকে চলতে থাকা একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।”

মোজাম্মেল হক বলেন, এতে মোটরসাইকেল চালক ও দিগন্ত সোয়েটার কারখানার নিরাপত্তাকর্মী ফজলুল হক (৫০) ও বাবুল (২৫) নামের এক অপারেটরসহ তিনজন আহত হন।

আহতদের মধ্যে বাবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয় বলে জানান তিনি।

মোজাম্মেল জানান, দুর্ঘটনায় আহত বাবুল ও ফজলুল হক মারা গেছেন বলে গুজব ছড়ালে দিগন্ত কারখানার শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিলে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

এরপর তারা অনাবিল পরিবহনের বাসটিসহ কয়েকটি গাড়ি ভাংচুর করে এবং একই পরিবহনের আরেকটি বাস ওই এলাকা অতিক্রম করার সময় আগুন ধরিয়ে দেয় বলে জানান মোজাম্মেল।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিস গিয়ে বাসের আগুন নেভায়। হাইওয়ে পুলিশ শ্রমিকদের এবং আগুনে পোড়া বাসটি রাস্তা থেকে সরিয়ে দিলে পৌনে ৯টার দিকে মহাসড়কে যান চলাচল শুরু হয়।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130