Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 124
আজকের দিন তারিখ ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড পাকিস্তান দলে আজাহার মেহমুদ!

পাকিস্তান দলে আজাহার মেহমুদ!


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ৩:০৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


pakistaঅনলাইন স্পোর্টস ডেস্ক: পাকিস্তান জাতীয় ক্রিকেট দলে আবারও ফিরছেন অলরাউন্ডার আজহার মেহমুদ। তবে খেলোয়াড় হিসেবে নয়, এবার বোলিং কোচ ও দলের মধ্যস্থতাকারী হিসেবে ফিরতে পারেন তিনি। ডানহাতি এ তারকাকে ফেরাতে প্রস্তাব করেছে স্বয়ং পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দলের মধ্যস্থতাকারী হিসেবে অবশ্য সাবেক লেগ স্পিনার মুশতাক আহমেদকে নিয়োগ দেওয়ার কথা জানিয়েছিলেন বর্তমান প্রধান কোচ মিকি আর্থার। কিন্তু এ ব্যাপারে পিসিবির পছন্দ আজাহারকে।

মুশতাক বর্তমানে পাকিস্তানের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির বোলিং কোচ হিসেবে কাজ করছেন। পিসিবি মনে করে মুশতাক দলের সঙ্গে আসন্ন ইংল্যান্ড সফরে গেলে ক্ষতিগ্রস্থ হবে অ্যাকাডেমির উঠে আসা ক্রিকেটাররা।

পিসিবির এমন প্রস্তাবে অবশ্য আর্থার কোন অভিযোগ জানাননি। কিন্তু আজাহার যদি এই পদের জন্য আগ্রহী না হন তবে মুশতাকই পেতে পারেন চাকুরিটি। এ ব্যাপারে আকিব জাভেদ ও মোহাম্মদ আকরামও তালিকায় আছেন বলে পিসিবির এক সূত্র নিশ্চিত করেছে।


Notice: Trying to access array offset on value of type null in /data/wwwroot/dinersheshey.com/wp-content/themes/dinersheshey/panel/sit_style.php on line 130